Loading...
Saturday, December 20, 2014

Love Quotes of Lovers


ভালবাসার উক্তি
Love Quotes



আমি তোমাকে অসংখ্যভাবে ভালবেসেছি, অসংখ্যবার ভালবেসেছি, এক জীবনের পর অন্য জীবনেও ভালবেসেছি, বছরের পর বছর, সর্বদা, সবসময়............রবীন্দ্রনাথ ঠাকুর


পাগলী আমার ঘুমিয়ে পড়েছে মুঠোফোন তাই শান্ত, আমি রাত জেগে দিচ্ছি পাহারা মুঠোফোনের এই প্রান্ত, কথা যদি সে জানতো.............নির্মলেন্দু গুণ


মা, বোন, স্ত্রী অথবা কন্যা- যে রূপেই হোক না কেন, নারীর প্রেম পুরুষের প্রেম অপেক্ষা শ্রেষ্ঠ পবিত্র"................এইচ.জি.লরেন্স


 বিশ্বাস করুন,আমি কবি হতে আসিনি,আমি নেতা হতে আসি নি-আমি প্রেম দিতে এসেছিলাম,প্রেম পেতে এসেছিলাম-সে প্রেম পেলামনা বলে আমি এই প্রেমহীন নীরস পৃথিবী থেকে নীরব অভিমানে চির দিনের জন্য বিদায় নিলাম ............কাজী নজরুল ইসলাম


একদিন বৃষ্টিতে বিকেলে, থাকবেনা সাথে কোন ছাতা
শুধু দেখা হয়ে যাবে মাঝ-রাস্তায়, ভিজে যাবে চটি,জামা,মাথা
থাকবেনা রাস্তায় গাড়ীঘোড়া, দোকানপাট সব বন্ধ
শুধু তোমার-আমার হৃদয়ে ভিজে মাটির সোদা গন্ধ!..................অঞ্জন দত্ত.


0 comments:

Post a Comment

 
TOP